নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নগরীতে নিখোঁজের ৭দিন পরে ৯ বছর বয়সী দুই কন্যাশিশুকে উদ্ধার করে পুলিশ!

নগরীতে নিখোঁজের ৭দিন পরে ৯ বছর বয়সী দুই কন্যাশিশুকে উদ্ধার করে পুলিশ!

নিজস্ব প্রতিবেদক:

নগরীর চাঞ্চল্যকর শিশু হত্যার পরে নড়েচড়ে বসেছেন পুলিশ। এবার পুলিশি তৎপরতায় ৭ দিনের মাথায় হালিশহর ও খুলশী থানা এলাকা থেকে নিখোঁজ ৯ বছর বয়সী দুই কন্যাশিশুকে জীবিত উদ্ধার করা হয়।

সোমবার (৩ এপ্রিল) শিশু দু’টিকে সম্পূর্ণ অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) জানান, নগরী থেকে নিখোঁজ শিশু দুজনের বয়সই ৯ বছর।

একজন ২৭ মার্চ রাত ৯টায় নগরীর খুলশী থানা এলাকার বাসা থেকে বেরিয়ে যায়, তারপর নিখোঁজ। আরেকজন নিখোঁজ হয় ঠিক তার পরদিন, অর্থাৎ ২৮ মার্চ সন্ধ্যা ৭টার দিকে হালিশহর থানাধীন পূর্ব রামপুরাস্থ বাসা থেকে বেরিয়ে গিয়ে নিখোঁজ হয়।

তিনি বলেন, এ বিষয়টি পুলিশের গোচরীভূত হওয়ার সাথে সাথে কাজ শুরু করে সংশ্লিষ্ট থানা এবং ডিবি পুলিশ।

এরপর উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে, খুলশী থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে একটি টিম নিরবিচ্ছিন্নভাবে কাজ শুরু করে জান্নাত আক্তার (৯)’কে খুঁজে পেতে।

অন্যদিকে শিশু জান্নাতুল ফেরদৌস মাইশা (৯)’কে উদ্ধার করতে উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মুহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম মহোদয়ের তত্ত্বাবধানে হালিশহর থানার অফিসার ইনচার্জের দিকনির্দেশনায় ইন্সপেক্টর তদন্ত এর নেতৃত্বে গঠন করা হয় ৬ সদস্যের একটি উদ্ধার অভিযান পরিচালনা টিম।

অবশেষে খুলশী ও হালিশহর থানা পুলিশের অক্লান্ত পরিশ্রম এবং মিডিয়াকর্মীদের সহায়তায় আজ সোমবার  ৩ এপ্রিল  শিশু দু’টিকে সম্পূর্ণ অক্ষত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়।

কন্যাশিশু দু’টিকে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে গর্বিত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com